কক্সবাজার কথা

হ্নীলায় ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে, মাস্ক ও ত্রাণ বিতরণ

ডেস্ক রিপোর্ট :

হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক নাম্বার ওয়ার্ড থেকে নয় নাম্বার পর্যন্ত প্রতিটি বাজারে যেমন ১নং ওয়ার্ডে আলীআকবর পাড়া, ২নং মৌলভীবাজার,৩নং ওয়ার্ড পুরাতন বাজার, ৪নং ওয়ার্ড সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এইচ কে আনোয়ার সাহেবের বাড়ির সামনে, ৫নং ওয়ার্ড হ্নীলা বাজার, ৬নং ওয়ার্ড উলুচামরী,৭নং ওয়ার্ড রঙ্গীখালী বাজার, ৮ নং ওয়ার্ড লেদা বাজার, ৯নং ওয়ার্ড জাদিমুড়া ও নয়াপাড়া বাজারে সহ বিভিন্ন মসজিদে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়। মাস্কহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সরকার নির্ধারিত দোকান গুলোর সামনে ক্রেতাদের দাঁড়ানোর স্থান রং দিয়ে চিহ্নিত করা হয়। কিছু বড় লোকের

সহযোগিতায়, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের ২০০ জন কর্মীদের পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয় যার মধ্যে ছিল, চাউল, ডাল,পিঁয়াজ, তেল, সাবান,মিষ্টি আলু, রান্নার আলু। এই সময় স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করেন। বাংলাদেশ ছাত্রলীগ হ্নীলা ইউনিয়ন শাখার সাবেক সভাপতি, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, হ্নীলা ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান।

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সদস্য ও জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীন। সহসভাপতি মাইনুল ইসলাম, কামরুল ইসলাম রাজু প্রচার সম্পাদক নুরুল আমিন রিপন, ছাত্রলীগ নেতা আয়ুব, সিরাজুল মোস্তফা লুলু, ইব্রাহিম। জননেত্রী শেখ হাসিনা নির্ধেষে সব সময় মাঠে থাকার জন্য প্রস্তুত হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগ পরিবার।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close