আইন কথা

মহেশখালীতে প্রতিপক্ষের দায়ের কুপে পানচাষি নিহত

কথা প্রতিবেদক
পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষের দায়ের কুপে এক পানচাষি নিহত হয়েছেন। কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী দক্ষিণকুল গ্রামে এ ঘটনা ঘটে।
সোমবার সন্ধ্যায় দূর্বৃত্তদের দায়ের কোপে আহত পানচাষি আব্দুল কাদের মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নিহত আব্দুল কাদের ছোট মহেশখালী দক্ষিণকুল গ্রামের মোহাম্মদ ইদ্রিসের ছেলে। তার মরদেহ চট্টগ্রাম থেকে এলাকায় আনার প্রক্রিয়া চলছে।
স্থানীয় সূত্র জানায়, ছোট মহেশখালী দক্ষিণ কুল গ্রামের মৃত জোনাব আলীর ছেলে মোঃ ইউনুচ বাদশার সাথে তার ভাই ইদ্রিসে পারিবারিক বিরোধ চলে আসছিল।
সোমবার সকালে এনিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বাদশার ছেলে আরিফুল ওরফে আব্বাস ডাকাত তার সহযোগিদের নিয়ে পানচাষি আব্দুল কাদেরের বাড়ীর পাশে সন্ধ্যায় অবস্থান নেয়।
আব্দুল কাদের তার ভাই আজিজুল হকসহ পানের বরজ থেকে পান নিয়ে আসার পথে বাড়ির কাছাকাছি পৌছামাত্র ৮-১০জন তাদের উপর সশস্ত্র হামলা চালায়। হামলাকারিদের দায়ের কোপে দুভাই রক্তাক্ত জখম হন। তাদের মাঝে গুরুতর আহত   আব্দুল কাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে আব্দুল কাদের মারা যান।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ঘটনার বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close