আইন কথা

বেপরোয়া সন্ত্রাসী নবী, অসহায় ঘোনাপাড়াবাসী

সন্ত্রাসী নবী হোছন

কথা প্রতিবেদক

আওয়ামীলীগের এক জনপ্রতিনিধির ছত্রছায়ায় দিনে দিনে বেপরোয়া হয়ে উঠেছে কক্সবাজার শহরের ঘোনাপাড়ার আবদুল হাকিমের ছেলে নবী হোছন। অন্যের জমি দখল, নির্মানীধিন বসতবাড়ি থেকে চাদা আদায়ের জন্য গড়ে তুলেছে সন্ত্রাসী বাহিনী। এই বাহিনীর ভয়ে মুখ খুলতে চায় না কেউ। তারপরও জানুয়ারি মাসের এই বাহিনীর বিরুদ্ধে  মারামারি, অবৈধ অস্ত্র ব্যবহার করে যুবককে হত্যা চেষ্টা ও বসতবাড়িতে গুলি করার দায়ে কক্সবাজার সদর থানায় দুটি মামলা লিপিবদ্ধ হয়েছে। এরপরও দমেনি নবী হোসেন । উল্টো সোমবার ও মঙ্গলবার  বাহিনীটির দুদফা হামলায় আহত হয়েছে দুই নারী সহ একই পরিবারের তিন সদস্য।

আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বসতবাড়ির সীমানার বিরোধকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে স্বশস্ত্র হামলা চালায় সন্ত্রাসি নবী হোছনের নেতৃত্বে কিছু উচৃ ঙ্খল যুবক। এসময় অসহায় রমিজা খাতুন, স্বামী ছৈয়দ নুর ও তার মেয়ে আহত হয়। আহতদের শোর-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। হামলায় নেতৃত্ব দেন আবদুল হাকিম, নবী হোছন,মোঃরাসেল, আনোয়ারা ও ছমিরা।
আহত ছৈয়দ নুর জানায়, নবী হোছন গং দীর্ঘ দিন ধরে বসতবাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে প্রতিদিন গালিগালাজ করে। আজও আমার স্ত্রীর সাথে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা দল-বলসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে আহত করে এবং বসতবাড়ি ভাংচুর করে তান্ডব চালায়।
এব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী কক্সবাজার সদর  থানার এসআই দীপক কুমার সিং বলেন মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া তাদের   বিরুদ্ধে  থানায় একাধিক মামলা রয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close