রাজনীতি

বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের অন্যায়ভাবে কারাগারে প্রেরণ করায় শহর ছাত্রদলের প্রতিবাদ

 

সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার শহরের ফায়ার সার্ভিসের কাছে টমটম পুড়ানোর নামে মিথ্যা মামলায় আসামী করা হয় জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের।

উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের সময় শেষ হওয়ায় বিজ্ঞ আদালতকে সম্মান দেখিয়ে গত ২ বুধবার দুপুরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা আবারো জামিনের আবেদন করেন। কিন্তু আদালত এক পেশীয়ভাবে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জামিন না দিয়ে কারান্তিকরা নেতৃবৃন্দরা হলেন- কক্সবাজার পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুল আলম মিজান, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম, ছাত্রনেতা রাশেদুল হক রাশেদ, শহর ছাত্রদল নেতা মহিউদ্দিন সিকদার।

কক্সবাজার শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক মিনারুল কবির আল আমিন ও সাংগঠনিক সম্পাদক ইনজামামুল হকের যৌথ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ‘ভোট ডাকাতে’র অবৈধ সরকারের দায়ের করা মিথ্যা মামলায় আটককৃত কক্সবাজার জেলা বিএনপি ও জেলা ছাত্রদলের নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close