কক্সবাজার কথা

পেকুয়ায় চালককে গলায় ছুরিকাঘাত করে টমটম ছিনতাই

পেকুয়া প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় চালক জমির উদ্দিনকে (২৫) গলায় ছুরিকাঘাত করে অটোরিক্সা (মিনি টমটম) ছিনতাই করেছে দূর্বৃত্তরা। আহত জমির উদ্দিন পেকুয়া সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) রেফার করে কর্তব্যরত চিকিৎসক।
সোমবার (১৪অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এবিসি সড়কের নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা জুয়েল ও আক্কাস জানান, তারা দু’জন নুইন্যামুইন্যা ব্রীজ নংলগ্ন সড়ক দিয়ে হেটে যাচ্ছিলেন। ওই সময় গলায় কাপড় প্যাচানো একজন লোক আমাদেরকে হাত দিয়ে ইশারা করে। গিয়ে দেখি তার পুরো রক্তাক্ত। নাম জিজ্ঞেস করে পরিবারে খবর দিই এবং তাকে হাসপাতালে নিয়ে আসি।
জমির উদ্দিনের ছোট ভাই জয়নাল আবেদীন জানায়, কয়েক মাস আগে আমার ভাই গাড়িটি ১লক্ষ ১০হাজার টাকা দিয়ে ক্রয় করে। যাত্রী নিয়ে তিনি চৌমুহুনী থেকে বাঘগুজারা বাজারে যাচ্ছিল। ধারালো ছুরি দিয়ে ভাইয়ের গলা কেটে যাত্রীবেশে ছিনতাইকারীরা গাড়িটি নিয়ে যায়।
পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিরত ডাক্তার মুহাম্মদ রুবেল জানায়, তার অবস্থা খুবই গুরুতর। গলার অর্ধেক অংশ কেটে ফেলছে। পিঠেও ছুরির আঘাত রয়েছে। তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।
পেকুয়া থানার ওসি কামরুল আজম জানায়, আহত চালক চমেকে চিকিৎসাধীন। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে কাজ চলছে।
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close