রাজনীতি

 পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুরকে চকরিয়ার সাঈদীর ফুলেল শুভেচ্ছা

নবনিযুক্ত মন্ত্রী বীর বাহাদুর এমপিকে ফুলেল সংবর্ধনা দিচ্ছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী।

চকরিয়া প্রতিনিধি

বান্দরবান সংসদীয় আসন থেকে পরপর টানা ৬বার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী হিসেবে পদায়ন করা হয়েছে।
১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা ছয়বার বান্দরবান আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার গুড লিষ্টে জায়গা পেয়েছেন নন্দিত বীর বাহাদুর এমপি।
এদিকে পার্বত্য চট্টগ্রামের গণমানুষের প্রিয়জন বীর বাহাদুর এমপির সাফল্যের এ খবরে পুরো পার্বত্য চট্টগ্রামবাসির সঙ্গে খুশি চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে গতকাল ২১ জানুয়ারী বিকালে বান্দরবান জেলা শহরে এমপির বাসভবনে উপস্থিত হয়ে চকরিয়া উপজেলা আওয়ামীলীগ ও সর্বস্তরের জনগনের পক্ষে বীর বাহাদুর এমপিকে ফুলেল সংবর্ধনায় বরণ করে নেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ক্রীড়া সংগঠক ও শ্রমিকনেতা এবং আসন্ন চকরিয়া উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী। ওইসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল নেতাকর্মী।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close