কক্সবাজার কথা

ঢাবি কক্সবাজারের স্টুডেন্টস ফোরামের সভাপতি নোমান সম্পাদক মিরাজ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্টস ফোরাম নির্বাচনে নোমান পারভেজ শাহ সভাপতি ও মিরাজ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কক্সবাজার জেলার ২২৬ শিক্ষার্থী ভোট প্রদান করেন।

মোট ২২৬ ভোটের মধ্যে সভাপতি পদে নোমান পারভেজ শাহ ১৩৭ ভোট ও রাশেদুল ইসলাম ৮৭ ভোট এবং সাধারণ সম্পাদক পদে মিরাজ উদ্দিন ৭২, মানিক ৪৬, নাজমুস সাকিব ৫৪ এবং আবছার উদ্দিন ৫১ ভোট পান।

প্রধান নির্বাচন পর্যবেক্ষক হারুনর রশীদ রাসেল বলেন এই নির্বাচন অত্যন্ত সুন্দর ও আনন্দঘন পরিবেশে এবং কক্সবাজার স্টুডেন্টস ফোরামের সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

নব নির্বাচিত সভাপতি নোমান পারভেজ শাহ সিবিএনকে বলেন, আমাকে নির্বাচিত করায় কক্সবাজার স্টুডেন্টস ফোরামের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানায়। সংগঠনকে গতিশীল ও নির্বাচনকালীন দেওয়া ইশতেহার বাস্তবায়ন করতে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক সিবিএনকে বলেন শিক্ষার্থীরা আমাকে প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে, আমি সবসময় তাদের পাশে থেকে সেবা ও পরস্পর ভ্রাতৃত্ব উন্নয়নমুলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখব। “কক্সবাজার স্টুডেন্টস ফোরাম”কে শিক্ষার্থীদের অাশ্রয়ের প্লাটফর্ম হিসেবে তৈরী করাই অামার মুল লক্ষ্য।সবার সহযোগিতা কামনা করছি।

সংগঠনটির সভাপতি(ভারপ্রাপ্ত) আলী আশরাফ ও সাধারণ সম্পাদক এম মোরশেদ সালামের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী এক বছরের জন্য দায়িত্ব স্থানান্তর করেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close