কক্সবাজার কথা

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ দুই যাত্রী আটক, ৬ মাসের সাজা

কথা প্রতিবেদক

কক্সবাজার-টেকনাফ মহাসড়কের দমদমিয়া চেকপোস্ট এলাকায় যাত্রীবাহি বাস থেকে ১০ হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে বিজিবি সদস্যরা। ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে। শনিবার দিবাগত রাত ৯টায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলো, কক্সবাজারের টেকনাফের হ্নীলার উত্তর ফুলেরডেইল এলাকায় আবদুস সালামের ছেলে রবিউল আলম রবি (৩২), মৃত আবুল বাশার শফিকুল আলম (৪২)।

বিজিবি টেকনাফ-২ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক শরিফুল ইসলাম জোমাদ্দার জানান, টেকনাফ ২ বিজিবির অধীনস্থ দমদমিয়া বিওপির হাবিলদার নকুল চন্দ্র রায়ের নেতৃত্বে টহল দল দমদমিয়া চেকপোষ্টে সকল প্রকার যানবাহন তল্লাশী চালায়। কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস চেকপোষ্টে পৌছলে কর্তব্যরত টহলদল বাসটি সিগন্যাল দিয়ে থামায়। বাসটিতে আরোহিত যাত্রীদের তল্লাশী করে দু’যাত্রী রবি ও শফিকের কোমরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৯ হাজার ৬৮০ পিছ ইয়াবা ট্যাবলেট আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার দায়ে ধৃত আসামীদের ৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অবশিষ্ট ৯ হাজার ৫৯০পিছ ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে উল্লেখ করেন তিনি

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close