কক্সবাজার কথা

টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক নিউজ:

আটকের পর টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. আজিজ (২৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি, সাতটি কার্তুজ ও তিন হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ।

রবিবার (২০ অক্টোবর) ভোর রাত চারটার দিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়কের মহেশখালিয়া পাড়া নৌঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী টেকনাফ সদর ইউনিয়নের ডেল পাড়া গ্রামের ছালেহ আহমদের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযানে গেলে সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় এস আই কামরুজ্জামান, এএসআই মিশকাত ও কনস্টেবল রুমেন দাস আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আটক মাদক ব্যবসায়ী আজিজকে উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতালে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া, ঘটনাস্থল থেকে একটি এলজি, সাত রাউন্ড গুলি ও তিন হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

প্রদীপ দাশ আরও জানান, নিহত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্র-সিবিএন

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close