Uncategorized

ছাত্রলীগ নেতা ইমনের কৃতজ্ঞতা প্রকাশ

বাংলাদেশ ছাত্রলীগ খুরুশকুল ইউনিয়ন শাখা ছাত্রলীগের সম্মেলনের প্রস্তুতি কমিটিতে যুগ্ন আহবায়ক হয়েছে নাঈমুল ইসলাম ইমন ।

আওয়ামী লীগ পরিবারের সন্তান,খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং  খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিনের ভাতিজা, নাঈমুল ইসলাম ইমন,খুরুশকুল ইউনিয়ন ছাত্রলীগের ৫নং ওয়ার্ড শাখার সাবেক সভাপতি পদে ছিলেন।

নাঈমুল ইসলাম ইমন,সাংবাদিকদের বলেন “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন সাধারণ কর্মী হিসেবে পরিচয় দিতেই আমি সবচেয়ে বেশী স্বাচ্ছন্দ্যবোধ করি। বাংলাদেশ ছাত্রলীগের আদর্শিক নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করতে আমার মনে হয় না কোন পদ-পদবীর প্রয়োজন রয়েছে। সবকিছু ছাপিয়ে আপনারা আমার প্রতি বিশ্বাস রেখেছেন।

আমি কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি কাজী তামজিদ পাশা ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক কাইছার উল মুন্না চৌধুরী ভাইয়ের প্রতি।

আপনারা কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সুসংগঠিত একটি ইউনিট পরিণিত করেছেন ।

বিশেষ কৃতজ্ঞতা বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সদর উপজেলা শাখা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি কাজী তামজিদ পাশা   ভাইয়ের প্রতি। সবাই আমার জন্য দোয়া করবেন।

ইমন আর বলেন-আমার স্বপ্ন খুরুশকুল  ইউনিয়ন ছাত্রলীগ কে কক্সবাজার সদর উপজেলার সুসংগঠিত মডেল ছাত্রলীগ গঠন করব এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করব।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close