বিনোদন

চুমুতে ক্লান্ত হাশমি

কথা ডেস্ক

ক্লান্ত হয়ে পড়েছেন বলিউডের ‘চুম্বনসম্রাট’ ইমরান হাশমি। পর্দায় দেড় দশকেরও বেশি সময় ধরে চুমু খাচ্ছেন তিনি। খেয়েই যাচ্ছেন। বলিউডের ছবিতে মল্লিকা শেরাওয়াত, জ্যাকুলিন ফার্নান্দেজ, তনুশ্রী দত্তসহ বহু নামী নায়িকাকে চুমু খেয়েছেন তিনি। এ কারণে তাঁর কপালে লেগে গেছে ‘সিরিয়াল কিসার’ তকমা। আর পারছেন না। এবার অবসরে যেতে চান, মুক্তি চান অন্তত চুম্বনের দৃশ্য থেকে।

শিগগির মুক্তি পাচ্ছে ইমরান হাশমি অভিনীত নতুন ছবি ‘চিট ইন্ডিয়া’। সেখানে একজন ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তাঁকে। যদিও তাঁকে চুম্বন দৃশ্যে দেখতেই অভ্যস্ত বলিউড দর্শক। কিন্তু আর কত? একটু একটু করে ভাবমূর্তি বদলাতে চান তিনি। ইমরান হাশমি বলেছেন, ‘আমার যন্ত্রণা কেউ বোঝে না। চুমু খেতে খেতে ক্লান্ত হয়ে পড়েছি। টানা ১৭ বছর একই রকম কাজ করে কেউ দেখাক! প্রতিটি ছবিতে অন্তত ২০টি করে চুমু খেতে হতো আমাকে। ঠোঁট ফুলে যেত।’

‘চিট ইন্ডিয়া’ ছবির একটি দৃশ্যে ইমরান হাশমি

চিট ইন্ডিয়া’ ছবির একটি দৃশ্যে ইমরান হাশমি

তবে নিজের নামের সঙ্গে যুক্ত ‘সিরিয়াল কিসার’ তকমাটি একেবারে খারাপ লাগত না ইমরান হাশমির। তিনি বলেন, ‘ওই তকমার জন্য যে কোনো সুবিধা পাইনি, তা নয়। এর কারণেই আমার ছবি হিট করেছে। আসলে এভাবেই একজন অভিনেতাকে একটা ঘরানার মধ্যে ফেলে দেয় দর্শক। তাই না চাইলেও ওই তকমা আমাকে আনন্দ দিয়েছে।’

‘সিরিয়াল কিসার’ ভাবমূর্তি থেকে বের হওয়াটা কঠিন ইমরানের জন্য। সে জন্য নানা রকমের চরিত্রে অভিনয় করাটা জরুরি বলে মনে করেন তিনি। ‘চিট ইন্ডিয়া’ সে রকমই একটি ছবি। সেখানে ব্যবসায়ী হাশমি নিজের বিবেককে বিসর্জন দিয়ে শিক্ষাব্যবস্থাকে বিক্রি করে দিয়েছেন।

২০০৩ সালে ‘ফুটপাত’ দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ইমরান হাশমি। তবে ‘মার্ডার’ ছবির সানি চরিত্রটি জনপ্রিয়তা দিয়েছে তাঁকে। পরে দেখা যায়, সানির মতো চরিত্রেই তাঁকে দেখতে পছন্দ করেন দর্শক। ২০১১ সালের ছবি ‘ডার্টি পিকচার’-এর পর একটু একটু করে নিজেকে বদলাতে শুরু করে ইমরান। তাঁর নতুন ছবি ‘চিট ইন্ডিয়া’ মুক্তি পাবে ২৫ জানুয়ারি।

 

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

Close
Close
Close