রাজনীতি

চকরিয়া-পেকুয়ায় এখন থেকে চাঁদাবাজি ও মাদক বাণিজ্য হবেনা- এমপি জাফর

মাতামুহুরী সাংগঠনিক উপজেলার দরবেশকাটায় আওয়ামীলীগের সংবর্ধনা সমাবেশে বক্তব্য দিচ্ছেন নবনির্বাচিত এমপি জাফর আলম

এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া উপজেলার জনসাধারণ নৌকাকে বিজয়ী করেছেন। স্বাধীনতার ৪৫ বছর পর আওয়ামীলীগকে এ আসনে বিজয়ী করে আমাকে সংসদে পাঠিয়েছেন। আমি সারাজীবন রাজনীতি করেছি জনগনের জন্য, এলাকার উন্নয়নের জন্য। তাই চকরিয়া-পেকুয়ার জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে নৌকার বিজয় নিশ্চিত করে যে বিশ^াস রেখেছেন, আগামী পাঁচবছরে আমি জনগনের সেবক হিসেবে কাজের মাধ্যমে আস্থার এই প্রতিদান দেব।
তিনি বলেন, প্রিয় চকরিয়া-পেকুয়াবাসি নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে এই আসনট উপহার দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জল করেছেন। এইজন্য আমি চকরিয়া-পেকুয়ার সর্বস্তরের জনগনের কাছে ঋণী। আমি কথা দিচ্ছি এখন থেকে চকরিয়া-পেকুয়ায় কোন ধরণের অনৈতিক মেলার অনুমতি দেয়া হবেনা। মেলার নামে চাঁদাবাজি চলবেনা। একই সঙ্গে জনগনের সম্পদে দখলবাজি, অপর্কমে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবেনা। মাদক বাণিজ্য কঠোর হাতে দমন করা হবে। সুতারাং সবাইকে সুশাসন নিশ্চিতে সহযোগিতা করতে হবে। আমি চকরিয়া-পেকুয়াকে শান্তির জনপদ গড়তে সবার সহযোগিতা চাই। মাতামুহুরী সাংগঠনিক উপজেলার পশ্চিমবড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা স্টেশনে আওয়ামীলীগ ও স্থানীয় জনগনের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম এসব কথা বলেন।
পশ্চিমবড় ভেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ শাহাব উদ্দিনের সভাপতিত্বে দরবেশকাটা স্টেশনে সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও জনগনের শুভেচ্ছায় সিক্ত হন চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিমবড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, মাতামুহুরী অঞ্চলের জেলা পরিষদ সদস্য আলহাজ আবু তৈয়ব, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.ওয়ালিদ মিল্টন, পুর্ববড় ভেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমডি নুরুল কাদের, বিএমচর ইউপি চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম, সাবেক চেয়ারম্যান আলহাজ বদিউল আলম, মাতামুহুরী উপজেলা সাংগঠনিক সম্পাদক এম আজিজুর রহিম, মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফজল কাদের, চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউপি মেম্বার ইকবাল দরবেশী, মাতামুহুরী ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট রবিউল হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুস চোবাহান, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকের আহমদ, মেম্বার মিজানুর রহমান, সাবেক মেম্বার সুলতান আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহনেওয়াজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সালাহ উদ্দিন, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ও সাবেক ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ।##

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close