দেশের কথা
Trending

‘গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু’

চকবাজারে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেন ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন। এ সময় তিনি বক্তব্য দেন। ছবি: দীপু মালাকার পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেছেন, ‘অগ্নিকাণ্ডের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। সেখানে দেখা গেছে গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়।’ মেয়র বলেন, তিনি পুলিশের মাধ্যমে জানতে পেরেছেন, গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে।

চকবাজারে মেয়র সাঈদ খোকন। ছবি: দীপু মালাকারচকবাজারে মেয়র সাঈদ খোকন। ছবি: দীপু মালাকারআজ শনিবার চকবাজারে ওয়াহেদ ম্যানশনের সামনে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন। মেয়র কথা বলার সময় পাশ থেকে কয়েকজন বলছিলেন, ‘আগে সিলিন্ডার বন্ধ করেন। সিলিন্ডার বন্ধ করেন।’

গত বুধবার রাতে চকবাজারে চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ড হয়। সরকারি তথ্য অনুযায়ী এতে ৬৭ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত ৪৭ জনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

চকবাজারে মেয়র সাঈদ খোকন। ছবি: দীপু মালাকারচকবাজারে মেয়র সাঈদ খোকন। ছবি: দীপু মালাকারমেয়র আরও বলেন, এলাকায় যেসব বাড়িতে রাসায়নিকের গুদাম আছে, তা দ্রুত সরিয়ে নিতে হবে। কোনো বাড়িতে রাসায়নিকের গুদাম পাওয়া গেলে সেই বাড়ির মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মেয়রের সঙ্গে দক্ষিণ সিটি করপোরেশনের কর্মকর্তারা ছিলেন।

মেয়র ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর ‘সিলিন্ডার বন্ধের’ দাবিতে সেখানে আগে থেকে জড়ো হওয়া লোকজন মিছিল করেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close